Thursday 22 October 2015

BPL এর চমক ওয়াসিম আকরাম!

পাকিস্তানের পেস বোলিং কিংবদন্তি ওয়াসিম আকরাম নভেম্বর 22 দলের মালিক থেকে শুরু করা সেট করা হয়, যা বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল), তৃতীয় মৌসুমে উপদেষ্টা হিসেবে কুমিল্লা ভিক্টোরীয়রা সঙ্গে হতে হবে, Nafeesa কামাল বুধবার BanglaNews24 এটি অবগত .
"ওয়াসিম আকরাম একজন উপদেষ্টা হিসেবে আমাদের সঙ্গে থাকবে. তিনি একটি ক্রিকেট টুর্নামেন্ট মুহূর্তে অনুষ্ঠিত হচ্ছে যেখানে বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রের হয়. আকরাম টুর্নামেন্ট সঙ্গে খুব ব্যস্ত. এখনও তিনি আমাদের কিছু সময় দিতে আমাদের অঙ্গীকার করেনি, "Nafeesa কামাল, আইসিসির সাবেক সভাপতি আ হ ম মোস্তফা কামালের কন্যা বলেন.
এছাড়া "সুলতানের সুইং" থেকে, কুমিল্লা ভিক্টোরীয়রা তাদের দলের ম্যানেজার হিসেবে তাদের প্রধান কোচ হিসেবে মোহাম্মদ সালাউদ্দিন ও খালেদ মাসুদ পাইলট নিয়োগ করেছেন. তারা যেমন সুনীল নারিন, মারলন স্যামুয়েলস, শোয়েব মালিক ও আহমেদ শেহজাদ হিসাবে চার বিদেশী খেলোয়াড়দের সঙ্গে চুক্তি সম্পন্ন হয়েছে. Nafeesa কামাল তারা ইতিমধ্যে সঙ্গে চুক্তি সাক্ষরিত হয়েছে চার বিদেশী খেলোয়াড়দের সংক্রান্ত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রয়োজনীয় কাগজপত্র প্রেরণ করেছি যে অবগত.
বিপিএলের জন্য খেলোয়াড় 'খসড়া কর্মসূচি বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে. Nafeesa কামাল সে এগিয়ে প্রোগ্রাম খুব উত্তেজিত হয় এবং বলেন, লাভজনক টুর্নামেন্ট পূর্বে একটি খুব গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে হিসেবে অভিহিত করেন.
"কাল আমাদের জন্য একটি খুব বড় দিন. আমরা সুরতি খেলোয়াড়দের নেওয়া আছে. আমাদের চোখ আইকন খেলোয়াড়দের মধ্যে সাকিব (আল হাসান) বা মাশরাফি (বিন মুর্তজা) হয় হবে. আমরা শ্রেণীকরণ খেলোয়াড়দের মধ্যে মোস্তাফিজুর রহমান ও সাব্বির রহমান কিনতে আচ্ছন্ন হয়. "




 কুমিল্লা ভিক্টোরিয়ার এর মালিক

No comments:

Post a Comment